শিবগঞ্জের বর্ষিয়ান আ’লীগ নেতা সাদ মনির আহম্মেদ জেন্টু আর নেই

শিবগঞ্জের কৃতি সন্তান ও বর্ষিয়ান আ’লীগ নেতা সাদ মনির আহম্মেদ জেন্টু মিয়া আর নেই (ইন্না...... রাজেউন)। তার নিজ বাসভবন শিবগঞ্জ পৌর এলাকার পিঠালিতলা মহল্লায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় মারা যান। মৃত্যূকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তিনি ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায়ী অনুষদ বিভাগে অনার্স পাশ এবং পরবর্তীতে ইংল্যান্ডের অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে মাষ্টার্স ডিগ্রী অর্জন করেন। ১৯৯৬ সালে আওয়ামী লীগে যোগদান করেন এবং শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেন। তার নামাজে জানাযা রাত ৯টায় পিঠালিতলায় অনুষ্ঠিত হবে এবং পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।
তার মৃত্যূতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা ইঞ্জিঃ মাহতাব উদ্দিন,  ডাঃ শামিল উদ্দিন আহম্মেদ শিমুল, শিবগঞ্জ পৌরসভার মেয়র এআরএম আজরী মোঃ কারিবুল হক রাজিন, শিবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র শামিম কবির হেলিম।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7