নাচোলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন




চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জাতীয় সংসদ সদস্য মুহা. গোলাম মোস্তফা বিশ্বাস। নাচোল পৌর এলাকার হাজীডাঙ্গা মহল্লার নাচোল-আমনুরা সড়কের পাশে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভবনটি নির্মিত হচ্ছে। উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ জেলার অন্য চারটি উপজেলায় ফায়ার সার্ভিস স্টেশন থাকলেও নাচোলে ছিল না।

ভিত্তিপ্রস্তর উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে নাচোল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ নাজমুল হক সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক মনোরঞ্জন সরকার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী বিভাগীয় অফিসের সহকারী পরিচালক আহসানুল কবির,  নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আব্দুস সামাদ, বিভাগীয় উপ প্রকৌশলী জাহিদুল হাসান, নাচোল থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহাম্মদ, আওয়ামী লীগ নেতা আবু রেজা মোস্তফা কামাল শামীম প্রমুখ।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7