প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় দেশের সব সেক্টরে উন্নয়ন : সৈকত জোয়ার্দ্দার

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সৈকত জোয়ার্দ্দার নাচোল ও গোমস্তাপুর উপজেলায় মোটরসাইকেল শোভাযাত্রা করেছেন। শোভাযাত্রায় সহশ্রাধিক মোটরসাইকেলে নাচোল ও গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

বিকেল ৩টায় নাচোল সরকারি কলেজ মাঠ থেকে শোভাযাত্রা বের হয়ে নাচোল উপজেলার ভোলা মোড়, ধানসুরা মোড় ও গোমস্তাপুর উপজেলার আড্ডা মোড়, রহনপুর, গোমস্তাপুর বাজার, খলসি মোড় হয়ে নাচোল কলেজে এসে শেষ হয়। শোভাযাত্রাকালে বিভিন্ন মোড়ে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক সৈকত জোয়ার্দ্দার আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দেয়ার জন্য সাধারণ মানুষের প্রতি আহ্বান জানান।

সৈকত জোয়ার্দ্দার বলেন, ‘উন্নয়ন মানেই আওয়ামী লীগ। আওয়ামী লীগই বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিণত করেছে। দেশের সব সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায়। তাই উন্নয়নে ধারা অব্যাহত রাখতে হলে আবারও নৌকার বিজয় প্রয়োজন।’ এ সময় তিনি আরো বলেন, এ আসনে যিনিই নৌকার মনোনয়ন পান না কেন, সকলে একযোগে দলের হয়ে কাজ করে যাব।

শোভাযাত্রায় অন্যান্যের মধ্যে অংশ নেন নাচোল উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আবদুল মাজেদ, ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আইয়ুব আলী, নাচোল উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মতিউর রহমান, নাচোল পৌর আওয়ামী লীগের সহসভাপতি এ.কে. জোহা পলাশ, নাচোল কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আল সাবা প্রমুখ।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7