বাংলাদেশ বর্তমান বিশ্বের একটি অন্যতম বিনিয়োগ বান্ধব দেশ : মাতলুব আহমাদ

নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই’র সাবেক সভাপতি আব্দুল মাতলুব আহমাদ বলেছেন, বাংলাদেশ বর্তমান বিশ্বের একটি অন্যতম বিনিয়োগ বান্ধব দেশ।  বাংলাদেশকে অন্য যে কোন উন্নত দেশ থেকে নিরাপদ দাবি করে তিনি  বলেন এ দেশের বিশাল সংখ্যায় ভোক্তারাই ব্যবসায়ীদের জন্য বাজার হতে পারে, সেই সাথে অর্থনৈতিকভাবে দেশ সমৃদ্ধ হবে। 
তিনি বৃহস্পতিবার দুুপুরে চাঁপাইবাবগঞ্জে ৩দিন ব্যাপী টাটা সুপার গ্রান্ডমেলার সমাপনী অনুষ্ঠানে সভাপতি’র বক্তব্যে এসব কথা বলেন। নিটল মর্টস লিমিটেড এর আয়োজনে নবাবগঞ্জ জেলা আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পুলিশ  সুপার টিএম মোজাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহবুব আলম খাঁন, টাটা গ্রুপের বাংলাদেশ প্রতিনিধি বিশাল শর্মা, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি মো. এরফান আলী, নিটল মটরস্ লিঃ এর প্রধান নির্বাহী মো. মোস্তাক আহমেদ, জেলা সড়ক পরিবহণ মালিক গ্রুপের সভাপতি অ্যাড. এফ, কে, এম লুৎফর রহমান ফিরোজ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, নিটল লিঃ এর নর্থ জোনের এরিয়া প্রেসিডেন্ট মোয়াজ্জেম হোসেন।
তিনি আরো বলেন, পরিবহন ব্যবসায়ীদের দোড়গোড়ায় পৌঁছে দেয়ার জন্য রাজশাহীতে একটি টাটা গ্রুপ কারখানা গড়ে তোলার পরিকল্পনা গ্রহণ করেছে। এছাড়াও জেলায় পরিবহন ব্যবসায়ীদের সুবিধার্থে সার্ভিস সেন্টার গড়ে তোলা হবে। 



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7