শিবগঞ্জে জাতীয় উন্নয়ন মেলা উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা

শিবগঞ্জে জাতীয় উন্নয়ন মেলা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমুলক সভা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদের আয়োজনে  উপজেলা মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. আতাউর রহমান, শিবগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার বজলার রশিদ সোনু উপজেলা সহকারী কমিশনার(ভূমি) বরমান হোসেন, শিবগঞ্জ পৌরসভার মেয়র কারিবুল হক রাজিন,শিবগঞ্জ উপজেলা পষিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সায়েমা খাতুনসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান এবং উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহিত হয় যে   আগামী ৪ থেকে ৬ নভেম্বর মেলা চলাকালিন নিরাপত্তার স্বার্থে আইন শৃঙ্খলা বাহিনী, চিকিৎসাসেবার জন্য ডাক্তার, অনুষ্ঠান চলাকালে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ, দূর্ঘটনা এড়াতে ফায়ার সার্ভিস দায়িত্ব পালন করবে। বর্তমান সরকারের উন্নয়ন তুলে ধরে আলোচনা সভা, বিভিন্ন দপ্তরের স্টল, কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হবে।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7