পদ্মায় সব হারানো মানুষ গুলোর খোঁজ খবর নিলেন ইউএনও : সহায়তার আশ্বাস

পদ্মার ভাঙ্গনে ভিটেমাটি হারানো মানুষ গুলোর খোজ খবর নিয়েছেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন। শুক্রবার বিকেলে বাখর আলী গ্রামে এসব পরিবারের মানুষদের সাথে কথা বলেন।
এসময় ক্ষতিগ্রস্থ কাইরাপাড়ার নিজাম উদ্দিন. বাখর আলী গ্রামে স্বাস্থ্য সম্মত টয়লেট ও বিশুদ্ধ খাবর পানির জন্য টিউবওয়েলসহ অন্যান্য সমস্যার কথা তুলে ধরেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার বলেন, সবচেয়ে যারা বেশী ক্ষতিগ্রস্থ হয়েছে, সেসব পরিবারের তালিকা তৈরী করে চাহিদাপত্র সংশ্লিষ্ট বিভাগে পাঠানো হবে।
এ ছাড়া, প্রত্যেক পরিবারের জন্য খাদ্য সামগ্রী প্রদানের বিষয়ে তালিকা তৈরীর জন্য ইউনিয়ন পরিষদকে নির্দেশনা প্রদান করেন। তিনি আরো বলেন, কোন শিক্ষার্থী যাতে ঝড়ে পড়ে না যায়, সে ব্যাপারে আপনারা সজাগ থাকবেন।
এসময় উপস্থিত ছিলেন, চরবাগডাঙ্গা ইউপি’র ৯ নং ওয়ার্ড সদস্য মো. কামরুজ্জামান টুটুল, ইউপি সদস্য মো. রফিকুল ইসলাম, মো. নাজিম আলী।
এদিকে, সন্ধ্যায় নারায়নপুর ইউনিয়ন পরিষদ চত্বরে বাল্যবিবাহ প্রতিরোধ, জঙ্গীবাদ ও মাদকবিরোধী এক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার। স্থানীয় সমাজসেবক মো. নজরুল ইসলাম মাষ্টারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি মো. রুহুল আমিন, সাবেক ইউপি সদস্য মো. আজিম উদ্দিন।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainews

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7