চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব পর্যটন দিবস পালিত

শোভাযাত্রা ও আলোচনাসভার মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জে পালিত হয়েছে বিশ্ব পর্যটন দিবস। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে শোভাযাত্রা বের হয়ে বিভিন্ন সড়ক ঘুরে আবারো একই স্থানে এসে শেষ হয়।
পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে “পর্যটন শিল্পের বিকাশে তথ্যপ্রযুক্তি” প্রতিপাদ্যের উপর আলোচনায় বক্তব্য দেন, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড. চিত্রলেখা নাজনীন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্রনাথ উরাও।
আমের রাজধানী খ্যাত চাঁপাইনবাবগঞ্জে পর্যটন শিল্পের বিকাশে পরিকল্পনা গ্রহন করা হয়েছে উল্লেখ করে জেলা প্রশাসক তাঁর বক্তব্যে বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়ন, কর্মসংস্থান সৃষ্টি ও দারিদ্র দূরীকরণে পর্যটন শিল্পের গুরুত্ব অপরিসীম। তাই বর্তমান সরকার পর্যটন শিল্পের প্রতি বিশেষ নজর দিয়েছে। তিনি আরো বলেন, পর্যটন শিল্পের বিকাশে তথ্যপ্রযুক্তি যা বর্তমান বিশে^র প্রেক্ষাপটে অতি প্রাসঙ্গিক। ডিজিটাল প্রযুক্তি ব্যবহারের ফলে অতি সহজেই পর্যটকরা সেবা পাচ্ছে।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7