চাঁপাইনবাবগঞ্জে ‘দেশটাকে পরিস্কার করি’ দিবস পালিত

চাঁপাইনবাবগঞ্জে ‘দেশটাকে পরিস্কার করি’ দিবস পালন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘পরিবর্তন চাই’। শনিবার দুপুরে এ উপলক্ষে নবাবগঞ্জ সরকারী কলেজ  শহীদ মিনারে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় পরিবর্তন চাই’র জেলা সমন্বয়কারী তৌহিদা খাতুনের স্বাগত বক্তব্যর পর সমাজে পরিস্কার পরিচ্ছন্নতার গুরুত্ব তুলে ধরে আলোচনা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন, পৌর কাউন্সিলর জিয়াউর রহমান আরমান,ছাত্রনেতা আব্দুল মজিদ প্রমুখ। সভা শেষে দিবসটি উদ্বোধণ ঘোষণা করেন নবাবগঞ্জ সরকারী কলেজ অধ্যক্ষ অধ্যাপক দাউদ হোসেন।
এরপর একটি র‌্যালী শহর প্রদক্ষিণ করে। পরে স্বেচ্ছাসেবীরা শহরের ৫টি পয়েন্টে প্রতীকী পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেন। কর্মসূচীর শেষ পর্বে অংশগ্রহণকারী স্বেচ্ছাসেবীদের মাঝে পৌর মিলনায়তনে সনদ বিতরণ করা হয়। কর্মসূচীতে জেলা প্রশাসন,পৌরসভা,এনজিও,বিভিন্ন শিক্ষা,সামাজিক প্রতিষ্ঠান ও সংগঠন এবং সুধী সমাজের প্রতিনিধিরা অংশ নেন।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7