গোমস্তাপুরে র‌্যাবের সাথে ‘বন্ধুক যুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে র‌্যাবের সাথে ‘ বন্ধুক যুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত হয়েছে। বৃহস্পতিবার উপজেলার নয়দিয়াড়ী  নামোটোলা এলাকায় একটি আম বাগানে এ গোলাগুলির ঘটনা ঘটে,র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
নিহতের নাম আবুল হোসেন বাবু (৩৫)। সে গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ি ইউনিয়নের শিবরামপু গ্রামের আলম শেখের ছেলে।
র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার রাত ১টার দিকে নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে, গোমস্তাপুর উপজেলার নয়দিয়াড়ী নামোটোলা গ্রামের একটি আম বাগানে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এই সময় সেখানে অবস্থান করা মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে, র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে। গোলাগুলি থেমে গেলে গুলিবিদ্ধ অবস্থায় মাদক ব্যবসায়ী আবুল হোসেন বাবুকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স এ নিলে চিকিৎসকরা মৃত ঘোষনা করেন।
অভিযানস্থল থেকে ১টি বিদেশী পিস্তল,১টি ম্যাগজিন,৩ রাউন্ড গুলি ও ১৭৭ বোতল ফেন্সিডিল উদ্ধারে করেছে র‌্যাব। র‌্যাব জানিয়েছে নিহত আবুল হোসেন বাবুর বিরুদ্ধে ৮টি মাদকের মামলা রয়েছে।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7