ষড়যন্ত্র রুখতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে

গোমস্তাপুর অফিস
দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র রুখতে আওয়ামী লীগের সব নেতাকর্মীকে এক হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। মঙ্গলবার বিকেলে রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ মাঠের বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। এ সময় তিনি বলেন, দেশের উন্নয়নের স্বার্থে আবারও নৌকাকে বিজয়ী করতে হবে। বিএনপি দেশকে যে অন্ধকারে নিমজ্জিত করেছিল সেখানে আওয়ামী লীগ সরকার সারাদেশে আজ ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছাতে সক্ষম হয়েছে।
গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এ জনসভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক খালিদ মাহ্মুদ চৌধুরী ও সদস্য নুরুল ইসলাম ঠা-ু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওদুদ এমপি, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মুহা. গোলাম মোস্তফা বিশ্বাস, সাবেক সংসদ সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মুহা. জিয়াউর রহমান, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ারুল ইসলাম আনোয়ার, ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার মো. আমিনুল হক, নাচোল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শামশুল আলম, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মামুনুর রশিদ, ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম চুনু ডাক্তার, নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহা. আবদুল কাদের, রহনপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মো. আবদুল আজিজ ও সাধারণ সম্পাদক মো. গোলাম রাব্বানী বিশ্বাস। জনসভায় নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলা আওয়ামী লীগসহ এর বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।
গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি সাজাহান আনসারীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই বিশাল জনসভায় স্থানীয় নেতারা তাদের বক্তব্যে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকার মনোনয়ন যিনিই পান না কেন প্রত্যেকেই নৌকার হয়ে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7