চাঁপাইনবাবগঞ্জে মিনা দিবস পালিত

নানান কর্মসূচীর মধ্যদিয়ে চাঁপাইনবাবগঞ্জে মিনা দিবস পালিত হয়েছে। এবারের প্রতিপাদ্য হচ্ছে, “মায়ের দেয়া খাবার খাই, মনের আনন্দে স্কুলে যাই”। জেলা প্রাথমিক ও সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে গতকাল সোমবার সকালে র‌্যালী বের করা হয়। র‌্যালীর নেতৃত্ব দেন স্থানীয় সরকার চাঁপাইনবাবগঞ্জের উপ পরিচালক ড. চিত্রলেখা নাজনীন। র‌্যালীটি নবাবগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বর থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে, শিশু শিক্ষার্থীদের অংশগ্রহনে বিদ্যালয় প্রাঙ্গনে পল্লীগীতি, দেশাত্ববোধক, ছড়াগান ও যেমন খুশী তেমন সাজো প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শেষে, বিকেলে পুরস্কার বিতরনের আয়োজন করা হয়।


নাচোল অফিস: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে মীনা দিবস/১৮ পালিত হয়েছে।  গতকাল সোমবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পরিষদ চত্বরে শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে সাংস্কৃতিক অনুষ্ঠান, বিতর্ক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ করা হয়। উপজেলা শিক্ষা অফিসার আমিরুল ইসলাম এর সভাপতিত্বে র‌্যালি ও অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ নাজমুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ভারপ্রাপ্ত দুলাল উদ্দিন খান । অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশগ্রহন করেন। 

কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7