ত্রুটিপূর্ন ভোটার তালিকায় ভোট গ্রহনের অভিযোগ > নির্বাচন বাতিলের দাবিতে এক প্যানেলের সংবাদ সম্মেলন


চাঁপাইনবাবগঞ্জ জেলা ঠিকাদার সমিতি নির্বাচনে ত্রুটিপূর্ন ভোটার তালিকায় ভোট গ্রহনের অভিযোগ তুলে অনুষ্ঠিত নির্বাচন বাতিলের দাবি করেছে একটি প্যানেল। বুধবার দুপুরে ইকবাল-ওবাইয়েদ-রবিউল নেতৃত্বাধীন প্যানেলের সভাপতি প্রার্থী ইকবাল হোসেন  সংবাদ সম্মেলনে এ দাবি করেন।
ইকবাল হোসেন বলেন, গত ৮ সেপ্টেম্বর চাঁপাইনবাবগঞ্জ জেলা ঠিকাদার সমিতির দ্বি-বার্ষিক নির্বচানে ত্রুটিপূর্ন ভোটার তালিকায় ভোট গ্রহন করা হয়, তালিকায় থাকা ৬০/৭০ জন নতুন ভোটারের কোন ঠিকাদারী লাইসেন্স, ভ্যাট রেজিষ্ট্রেশন সার্টিফিকেট, টিন সার্টিফিকেট, ট্রেড লাইসেন্স, চলতি ব্যাংক এক্উান্টসহ অন্যান্য কাগজপত্র নাই। তারপরও তারা নির্বাচনে ভোটার হিসাবে ভোট প্রদান করেছেন। যা সংগঠনের গঠনতন্ত্রের পরিপন্থি।
তিনি বলেন, আমি এ প্রহসনের নির্বাচন বাতিল চেয়ে নির্বাচনী আপীল বোর্ডের কাছে গত ১১ সেপ্টম্বর মঙ্গলবার আপিল করেছি। সেই সাথে একটি  গ্রহনযোগ্য ভোটার তালিকা প্রনয়ন করে পুনঃনির্বাচন দেয়ার দাবি জানিয়েছি।
সংবাদ সম্মেলনের অভিযোগের বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা ঠিকাদার সমিতি নির্বাচনের আপিল বোর্ডের চেয়ারম্যান মো. মশিবুর রহমান জানান, নির্বাচনী আপীল বোর্ডের কাছে  তারা আবেদন করেছে, আমরা বিষয়টি খতিয়ে দেখব।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ঠিকাদার আব্দুস সবুর, ওবাইয়েদ পাঠান, আবুল কালাম আজাদ।
উল্লেখ্য, গত ৮ সেপ্টেম্বর চাঁপাইনবাবগঞ্জ জেলা ঠিকাদার সমিতি নির্বাচনে ৩টি প্যানেল অংশগ্রহণ করে।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7