চাঁপাইনবাবগঞ্জ জেলা ঠিকাদার সমিতির নতুন নেতৃত্ব : সভাপতি জীবন,সম্পাদক রাসেল

চাঁপাইনবাবগঞ্জ জেলা ঠিকাদার সমিতিতে আসছে নতুন নেতৃত্ব । শনিবার উৎসব মূখর ভোটে সমিতির সদস্যরা আগামী দুই বছরের জন্য নতুন নেতৃত্ব নির্বাচন করেছেন। সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন সৈয়দ জিয়াউল হক জীবন সভাপতি, তিনি ভোট পেয়েছেন ২৬৫ ও তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী ইকবাল হোসেন পেয়েছেন ২২৫ ভোট। অন্যদিকে সাধারণ সম্পাদব পদে নির্বাচিত হয়েছেন রুহুল আমিন রাসেল, তার প্রাপ্ত ভোট সংখ্যা ৩১৯, তার প্রতিদ্বন্দী প্রার্থী আবদুল জলিল পেয়েছেন ২৮৩ ভোট।
ভোট গননা শেষে শনিবার রাত ২টার দিকে নির্বাচনের ফলাফল ঘোষনা করেন প্রিজাইডিং অফিসার অ্যাডভোকেট আবু বাক্কার।
সমিতির অন্যপদে নির্বাচিতরা হলেন, সিনিয়র সহসভাপতি পদে হাবিবুর রহমান হাবিব, সহসভাপতি পদে শাহীনুল ইসলাম শাহীন, সহ-সম্পাদক পদে মাহফুজুর রহমান বাবু, কোষাধ্যক্ষ পদে সৈয়দ আশিকুজ্জামান রনি,দপ্তর সম্পাদক পদে আনোয়ার হোসেন টুনু, ক্রীড়া সম্পাদক পদে আবুল কালাম আজাদ চান্দ ও নির্বাহী সদস্য পদে মনির হোসেন বকুল, শামসুল আলম, আকবর আলী খাঁন, বাদল আলী, শিষ মোহাম্মদ, আবুল কালাম আজাদ ও ওহেদুল নবী।
উল্লেখ্য শনিবার সকাল ৯টা থেকে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত শহরের স্বরুপনগরে সমিতির নিজস্ব ভবনে ভোট গ্রহণ করা হয়।
আ্যাড.আবু বাক্কার জানান,সম্পূর্ণ সুষ্ঠু পরিবেশে  জেলার ৫টি উপজেলার ৭৪৬ জন ভোটারের মধ্যে ৬৯৭ জন ভোটার তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট প্রদানের শতকরা হার ৯৩.৪৩ ভাগ। নির্বাচনে ১৫টি কার্যনির্বাহী পদের জন্য ৩টি প্যানেলে ৪৩ জন সহ ৪৫ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7