চাঁপাইনবাবগঞ্জে শুরু হয়েছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট


চাঁপাইনবাবগঞ্জে শুরু হয়েছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জ স্টেডিয়ামে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখলেশুর রহমান।
সদর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা সহরাব আলী, রানিহাটি ইউপি চেয়ারম্যান মহসিন আলী, অনুপনগর ইউপি চেয়ারম্যান সাদেকুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম তোফা।
সদর উপজেলা পরিষদের ব্যবস্থাপনা ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এ ফুটবল টুর্নামেন্টে (অনুর্ধ ১৭) সদর উপজেলার ১৪ টি ইউনিয়ন ও পৌরসভার একটি দল অংশ নিচ্ছে। উদ্বোধনী খেলায় রানিহাটি ইউনিয়ন পরিষদ দল ৩-০ গোলে চরঅনুপনগর ইউনিয়ন পরিষদ দলকে  ও অপর খেলায় ঝিলিম ইউনিয়ন পরিষদ দল ৫-০ গোলে সুন্দরপুর ইউনিয়ন পরিষদ দলকে পরাজিত করে।
টুর্নামেন্ট কমিটির সভাপতি সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন জানান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অর্থায়নে প্রথমবারের মতো সদর উপজেলা পর্যায়ে আন্তঃইউনিয়ন ও পৌরসভার মধ্যে শুরু হওয়া এ টুর্নামেন্ট শেষ হবে আগামী ৯ সেপ্টেম্বর। এই টুর্নামেন্টের অংশগ্রহনকরা দল গুলোর সেরা খেলোয়ারদের নিয়ে উপজেলা দল জেলা পর্যায়ে অংশ নিবে, জেলা পর্যায়ের খেলা শেষে গঠিত হবে জেলা দল, যারা অংশ নিবে বিভাগীয় পর্যায়ে।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7