চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান মাদক ধ্বংস


চাঁপাইনবাবগঞ্জ আদালত চত্তরে বিপুল পরিমান মাদকদ্রব্য বুলডোজার দিয়ে পিষে ও আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় আদালতের নির্দেশে বিভিন্ন প্রকার এসব মাদকদ্রব্য প্রকাশ্যে ধ্বংস করা হয়। ধ্বংসকৃত মাদক সমুহের মধ্যে রয়েছে ৪,৩২৪ বোতল ও ৬লিটার লুজ ফেনসিডিল, ৭৩৬ বোতল ও ৪২ লিটার দেশী মদ,৩২৩ পিস ইয়াবা, ২০ কেজি ৫৫৩ গ্রাম গাঁজা,৪শ’গ্রাম হেরোইন,১ কেজি হেরাইন তৈরীর পাওডার এবং ৯শ’আ্যাম্পুল নেশার ইনজেকশন।
কোর্ট পুলিশ পরিদর্শক মো.শহিদুল্লাহ জানান, ২০০২ সাল থেকে এসব মাদকদ্রব্য জেলার সদর,শিবগঞ্জ ও গোমস্তাপুর থানা হেফাজতে রক্ষিত ছিল। পরিত্যক্ত অবস্থায় উদ্ধার  ও জব্দের পর জিডি মূলে এগুলি থানায় জমা হয়। এগুলি ধ্বংসের ব্যাপারে আদালতের নির্দেশ পাবার পর ধ্বংসের এই উদ্যেগ নেয়া হয়। মাদক ধ্বংস করার সময় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শরিফুল ইসলাম উপস্থিত ছিলেন। 





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7