চাঁপাইনবাবগঞ্জে জাল টাকা ও ভারতীয় রুপি তৈরীর কারখানা : রুপি ও টাকাসহ যুবক আটক


চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার টিকরামপুর গ্রামের নুরুল ইসলামের দেওয়া ভাড়া বাড়িতে জাল টাকা তৈরীর কারখানার সন্ধান পেয়ে অভিযান চালিয়েছে র‌্যাব। শুক্রবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত চলা র‌্যাবের অভিযানে জাল টাকা তৈরীর কারিগর মো. রুবেল (২১) কে আটক করা হয়। আটক রুবেল চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার জোড়বাগান মহল্লার মো. আকবরের ছেলে ও গোদাগাড়ি ডিগ্রী কলেজের সম্মান শ্রেনির ছাত্র বলে দাবি করেছেন।


এই সময় এসময় বিপুল পরিমাণ জাল বাংলাদেশী এক হাজার টাকা ও ভারতীয় দুই হাজার রুপি এবং এসব তৈরীর কোটি টাকা মূল্যের বিভিন্ন যন্ত্রপাতি উদ্ধার করা হয়েছে। ⤴

স্থানীয়রা জানান, ওই বাড়িটি মো. রুবেল প্রায় পাঁচ মাস আগে ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। বাড়িতে থাকলে বাইরে খুব একটা বের হতেন না। ঘটনাস্থলে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে টিকরামপুরের ওই বাড়িতে জাল টাকা তৈরীর কারখানায় অভিযান চালানো হয়। এসময় বিপুল পরিমাণ জাল টাকা ও ভারতীয় রুপি উদ্ধার করা হয়। এছাড়া টাকা তৈরীর কাজে ব্যবহৃত প্রায় এক কোটি টাকা মূল্যের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। কারখানা থেকে টাকা তৈরীর কারিগর মো. রুবেলকে আটক করা হয়েছে। প্রায় ৫/৬ মাস আগে বাড়িটি ভাড়া নিয়ে এ কাজ শুরু করে রুবেল। এ বাড়িটি তাঁর ওস্তাদ তাঁকে নিয়ে দিয়েছেন বলে র‌্যাবকে জানিয়েছে রুবেল। তদন্তের স্বার্থে ওই ওস্তাদের পরিচয় জানাননি র‌্যাবের এ কর্মকর্তা। মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7