চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকার পক্ষে সৈকত জোয়ার্দ্দারের গণসংযোগ

২৫ সেপ্টেম্বর গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের জনসভা। জনসভায় প্রধান অতিথি হিসেবে কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এবং বিশেষ অতিথি হিসেবে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাম ঠান্ডু উপস্থিত থাকবেন। ওই জনসভাকে কেন্দ্র করে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীরা নিজেদের অবস্থান এবং সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরতে নেতাকর্মীদের নিয়ে তিন উপজেলার বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে গণসংযোগ শুরু করেছেন।

রোববার নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলায় জনসভাকে সফল করতে এবং নৌকার পক্ষে গণসংযোগ করেছেন আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক সৈকত জোয়ার্দ্দার। গণসংযোগকালে সৈকত জোয়ার্দ্দারের সঙ্গে তিন উপজেলার আওয়ামী লীগসহ এর বিভিন্ন অঙ্গসংগঠনের হাজারো নেতাকর্মী অংশ নেন।

বেলা ৩টায় নাচোল জেলা পরিষদ ডাক বাংলো থেকে এ গণসংযোগ শুরু হয়। পথিমধ্যে নাচোল উপজেলার কালইর মোড়, গোমস্তাপুরের রহনপুর কলেজ মোড়, বোয়ালিয়া বাজার ও ভোলাহাট উপজেলার মুশরিভুজা বাজার, মেডিকেল মোড়, ফুটানীবাজার, ইমামনগরে নৌকায় ভোট দেয়ার জন্য সাধারণ মানুষের প্রতি আহ্বান জানান তিনি। এ সময় সৈকত জোয়ার্দ্দার বলেন, স্বাধীনতার প্রতীক নৌকা। নৌকার বিজয় মানে সাধারণ মানুষের বিজয়। তাই আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ের জন্য নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

গণসংযোগে অন্যান্যের মধ্যে অংশ নেন ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী মন্ডল, ভোলাহাট উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান আলী মেম্বার, নাচোল উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আবদুল মাজেদ, নাচোল পৌর আওয়ামী লীগের সহসভাপতি কে.এ. জোহা পলাশ, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আতিকুল ইসলাম সুমন প্রমুখ।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7