স্বরুপনগরে উন্নয়নের আশ্বাস দিলেন সংসদ সদস্য আব্দুল ওদুদ

বর্তমান সরকারের উন্নযন বিষয়ক আলোচনা ও স্থানীয় ৩নং ওয়ার্ডের স্বরুপনগর এলাকার উন্নয়ন বিষয়ে মতবিনিময় অনুষ্ঠিত হয়। স্বরুপ এলকার বাসিন্দা ও জেলা আতব ধান চাল মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব মসিউল করিম বাবুর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য আবদুল ওদুদ। মতবিনিময় সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর  এনামুল হক, শাহনেয়ামতুল্লাহ কলেজের প্রভাষক নুরুল ইসলাম প্রমুখ। মতবিনিময় সভায় জেলা আতব ধান চাল মিল মালিক সমিতির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মোজ্জাম্মেল হক উপস্থিত ছিলেন। সভায় আবদুল আবদুল ওদুদ বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন করার জন্য আগামীতে নৌকা প্রতীতে ভোট দিয়ে বর্তমান সরকারের উন্নয়ন অব্যহৃত রাখা ও অতিশ্রীঘই ৩ নং ওয়ার্ডের বিভিন্ন সমস্যার সমাধান বিশেষ করে বিশ্বরোড সংলগ্ন স্বরুপনগর এলাকার বিভিন্ন সমস্য দূর করার বিষয়ে মতবিনিময় করেন।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7