দর্শক হৃদয়ে যাত্রাপালা লায়লি মজনু

একসময় পালাপার্বণে নিয়মিত আয়োজন হতো যাত্রা পালার, দেশের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে সারাবছরই যাত্রা প্রদর্শনী করতেন যাত্রা শিল্পীরা। তবে যাত্রা শিল্পের সেই সোনালী দিন এখন না থাকলেও, প্রাচিন এ শিল্প মাধ্যমটির কদর এখনো আছে দর্শক হৃদয়ে। তারই প্রমান মিলেছে বুধবার সন্ধ্যার পর রাত পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ শিল্পকলা একাডেমি মিলনায়তনে লায়লি মজনু যাত্রাপালার প্রদর্শনীতে। মিলনায়তন ভরা দর্শক, সংলাপের পর করতালী, চাঁপাইনবাবগঞ্জের স্থানীয় শিল্পীদের অভিনয় দর্শক হৃদয়ে ঠাই করে নিয়েছে।
জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে যাত্রাপালা লায়লি মজনু  প্রদর্শনীতে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্র নাথ উঁরাও, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মো. মনিম-উদ-দৌলা, নবাবগঞ্জ সরকারি কলেজের বাংলা বিভাগের প্রধান ড. মাযহারুল ইসলাম তরু ও সাংস্কৃতিক কর্মী গোলাম ফারুক মিথুন, জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার মো. ফারুকুর রহমান ফয়সাল। এই সময় আগত অতিথিরা এই ধরনের আয়োজন নিয়মিত করার বিষয়ে শিল্পকলা একাডেমিকে উদ্যোগী হওয়ার আহ্বান জানান।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7