জাতীয় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা চ্যাম্পিয়ন

চাঁপাইনবাবগঞ্জে জেলা পর্যায়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোন্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনুর্ধ্ব-১৭) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অর্থায়নে এবং জেলা প্রশাসন ও ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় গতকাল সোমবার বিকেলে পুরাতন জেলা স্টেডিয়ামে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। খেলায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা একাদশ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলাকে ৭-০ গোলে পরাজিত করে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে। শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হন বিজয়ী দলের আহাদ।  খেলা শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক বিজয়ী ও বিজিত দলের হাতে ট্রফি তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহবুব আলম খাঁন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোখলেশুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, জেলা ক্রীড়া অফিসার মো. আকতারুজ্জামান রেজা তালুকদার রুমি, ভাইস চেয়ারম্যান মাওলানা মো. সোহরাব আলী, প্যানেল মেয়র-২ মো. নুরুল ইসলাম মিনহাজ, কাউন্সিলর মো, মইদুল ইসলাম, কাউন্সিলর মো. জিয়াউর রহমান আরমান প্রমুখ।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7