শিবগঞ্জে বন্যার্তদের চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা রোগী কল্যাণ সমিতির যৌথ উদ্যোগে রোববার দুপুরে চরাঞ্চলে বন্যার্তদের মাঝে বিনামুল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে। এ সময় চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলাম। এতে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস, বরেন্দ্র উন্নয়ন প্রচেষ্টার উপজেলা ফিন্ড অফিসার তোহিদুল আলম টিয়া, এনজিও সংগঠনের বিভিন্ন প্রতিনিধিসহ অন্যরা। এতে পাঁকা ইউনিয়নের বিভিন্ন এলাকার ৬শ’ রোগীকে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়। এছাড়া ডা. মাহফুজ রায়হান, ডা. সুফিয়ান আরাসহ ছয়জন চিকিৎসক এ চিকিৎসাসেবা প্রদান করেন। এদিকে উপজেলা এনজিও ফোরাম চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণী অনুষ্ঠানে সহায়তা করেন। প্রসঙ্গত, এরআগে উপজেলা প্রশাসনের উদ্যোগে ৪শ’ বন্যা দুর্গতদের মাঝে ১০ কেজি করে চাল ও শুকনো খাবার বিতরণ করা হয়। 



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7