চালালে গাড়ি সাবধানে,বাঁচবে সবাই প্রাণে

নিরাপদ সড়ক নিশ্চিত করতে, সবাইকে সড়কে নিয়ম মেনে চলতে হবে। সড়কে নিরাপত্তায় নিজ নিজ অবস্থান থেকে চালক ও পথচারীরা এ বিষয়ে উত্তম চর্চা করলে সড়ক দূর্ঘটনা অনেকাংশে কমানো সম্ভব। ‘চালালে গাড়ি সাবধানে,বাঁচবে সবাই প্রাণে’ এই স্লোগানে সোমবার চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনাসভায় এ মত উঠে আসে। জেলা প্রশাসক এ জেড এম নুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভায় বক্তব্য দেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মাশরুবা ফেরদৌস, সহকারী পরিচালক,বিআরটিএ মাইনুল ইসলাম,জেলা নিরাপদ সড়ক চাই (নিচসা) সহসভাপতি আজিজুর রহমান,সাধারণ সম্পাদক রফিক হাসান,বাস মালিক সমিতি সভাপতি লুৎফর রহমান, মোটর শ্রমিক ইউনিযন সবাপতি সাইদুর রহমান, পুশিশ পরিদর্শক(মোটরযান ও শহর) আতাউল আল কেরাইশি, নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক হাসিনুর রহমান ও সাংবাদিক জাকির হোসেন প্রমুখ।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7