জেলা ঠিকাদার সমিতির নির্বাচন : দায়িত্ব গ্রহণে নিষেধাজ্ঞা চেয়ে মামলা


চাঁপাইনবাবগঞ্জ জেলা ঠিকাদার সমিতির নির্বাচন নিয়ে এবার আদালতে মামলা দাযের করেছেন একটি প্যানেলের সভাপতি প্রার্থী ইকবাল হোসেন । তিনি আদালতের কাছে নির্বাচন বাতিল ও ঘোষিত ফলাফলে নির্বাচিতদের দায়িত্ব গ্রহণের উপর নিষেধাজ্ঞা চেয়েছেন।
চাঁপাইনবাবগঞ্জ সদর জ্যেষ্ঠ সহকারী জজ বেগম নাদিরা সুলতানার আদালতে সোমবার মামলাটি করেন দায়ের করা হয়।
বাদীর আইনজীবী মোসাদ্দেক হোসেন কাজল জানান, বাদী তার আরজিতে অভিযোগ করেছেন, গত ৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত নির্বাচনে অবৈধ ভোটাররা ভোট দিয়েছেন। এ জন্য ভোটের ফলাফল প্রত্যাখ্যান করেছেন বাদী ইকবাল হোসেন। আরজিতে নির্বাচন ও নির্বাচিতরা যাতে দায়িত্ব গ্রহণ করতে না পারে সে জন্য অস্থায়ী বা অন্তর্বর্তীকালীন নিষেধাজ্ঞার আবেদন করা হয়। মামলায় বিবাদী করা হয়, নির্বাচন পরিচালনা কমিটি, আপিল বোর্ডের সদস্য ও নির্বাচিতদের।
শুনানী শেষে চাঁপাইনবাবগঞ্জ সদর জ্যেষ্ঠ সহকারী জজ বেগম নাদিরা সুলতানা আগামী তিনদিনের মধ্যে নির্বাচন পরিচালনা কমিটি, আপিল বোর্ড ও নির্বাচিতদের অভিযোগের জবাব দেয়ার আদেশ দেন।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7