ঝিলিমে পানি সরবরাহ প্রকল্পের উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জে দুই গোরস্থান উন্নয়ন ও ঝিলিম ইউনিয়ন পানি সরবরাহ প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার এসব কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সদর আসনের সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ।
সকালে সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের পাঠানপাড়া গোরস্থানের সীমানা প্রাচীর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন তিনি। একাজে ব্যয় ধরা হয়েছে ৬ লাখ টাকা। ফার দিকে একই ইউনিয়নের রহমতুল্লাহ মাদ্রাসা সংলগ্ন গোরস্থানের সীমানা প্রাচীর নির্মাণ কাজের উদ্বোধন করেন। একাজে ব্যয় ধরা হয়েছে ৬ লাখ ৫০ হাজার টাকা। এ ২টি নির্মাণ কাজ বাস্তবায়ন করছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ।
এ ছাড়া সদর উপজেলার ঝিলিম ইউনিয়নে “রাজশাহী, নওগাঁ ও চাঁপাইনবাবগঞ্জ জেলাধীন নিম্ন পানিস্তর এলাকায় কমিউনিটি ভিত্তিক পানি সরবরাহ পানি সরবরাহ” প্রকল্পের আওতায় ওভারহেড ট্যাংক যুক্ত সাব মার্সেবল পাম্পের  উদ্বোধন করেন সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ। চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় শুধুমাত্র ঝিলিম ইউনিয়নে ৬৫টি সাবমার্সেবল পাম্প স্থাপন করা হবে। এজন্য প্রতিটিতে ব্যয় হবে ৩ লাখ ২৭ হাজার টাকা। প্রকল্পটি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাস্তবায়ন করছে। এ উপলক্ষে ঝিলিম ইউনিয়নের জামতলা এলাকায় আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় সংসদ সদস্য আব্দুল ওদুদ প্রধান অতিথির বক্তব্য দেন। এ সময় তিনি বলেন-আমি বিগত দশ বছর ক্ষমতায় থেকে মফস্বল এলাকার রাস্তাঘাট ও পানির সমস্যা দূর করেছি। যে সব এলাকায় এখনও সমস্যা রয়েছে অচিরেই সেসব এলাকায় পানি ও রাস্তার কাজ শুরু হবে। এতসব কে করেছে ? প্রধানমন্ত্রী  শেখ হাসিনা করেছেন। তাই চাঁপাইনবাবগঞ্জের উন্নয়নের ধারা বজায় রাখতে আসন্ন নির্বাচনে নৌকায় ভোট দেবেন। সে জন্য আপনারা সকলে আবারো শেখ হাসিনাকে বিজয়ী করতে যে যার মত পারেন মাঠে কাজ করুন। মানুষের বাড়ি বাড়ি গিয়ে সরকারের উন্নয়নের সাফল্য তুলে ধরুন।
এ-সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান মাওলানা সোহরাব আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি শরিফুল আলম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, সুন্দপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মতিউর রহমান, সিটি কলেজের অধ্যক্ষ তরিকুল আলম সিদ্দিকী, ওলিউল ইসলাম ওলি, চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি বোর্ডের সভাপতি মনিরুল ইসলাম, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন রাসেল, যুবলীগ নেতা খাইরুল আলম জেমসহ এলাবাসী।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7