চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে মাদক উদ্ধার


চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে পৃথক অভিযানে ৫শ’ গ্রাম হেরোইন,২২৭ বোতল ফেনসিডিল ও ৪২ বোতল ভারতীয় মদ উদ্ধার করেছে বিজিবি। বুধবার (২৬সেস্টেম্বর) ভোরে ও গত মঙ্গলবার (২৫সেস্টেম্বর) দুপুরে ও রাতে অভিযানগুলি চালানো হয়। তবে এসব ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি। চাঁপাইনবাবগঞ্জে ৫৩’বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে.কর্নেল সাজ্জাদ সরোয়ার অভিযানগুলি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, বুধবার ভোর সাড়ে ৫টায় জেলার শিবগঞ্জ উপজেলার গারা টুলা এলাকা থেকে ২১০ বোতল ফেনসিডিল উদ্ধার হয়। ভোর সাড়ে ৪টায় শিবগঞ্জের তারাপুর মাঠ এলাকা থেকে ১৭ বোতল ফেনসিডিল উদ্ধার হয়। মঙ্গলবার রাত পৌনে ১০টায় সদও উপজেলার ক্লাবপাড়া মাঠ এলাকা থেকে ৫শ’ গ্রাম হেরোইন সদৃশ বস্তু  ও ৩ বোতল ভারতীয় জেডি ব্রান্ড মদ উদ্ধার হয়। এর আগে মঙ্গলবার দুপুর পৌনে ২টায় শিবগঞ্জের শ্যামপুর এলাকা থেকে উদ্ধার হয় ৩৯ বোতল ভারতীয় জেডি মদ।
অধিনায়ক আরো জানান, উদ্ধারকৃত মাদকসমূহের ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকে অবহিত করে সেগুলি ধ্বংস করা হবে। হেরোইন সদৃশ বস্তু ল্যাব টেস্টে পাঠানো হবে বলেও জানান তিনি। 





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7