চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ

চাঁপাইনবাবগঞ্জ শহরের রাস্তার পাশের অবৈধ স্থাপনা ও বিলবোর্ড উচ্ছেদের কাজ শুরু করেছে পৌরসভা। সোমবার সকাল ১০ টার দিকে শহরের গাবতলা মোড় থেকে শুরু হয় এ উচ্ছেদ কার্যক্রম, এরপর নিউমার্কেট, কলেজ মোড়সহ বেশ কয়েকটি এলাকার রাস্তার পাশে থাকা বিলবোর্ড অপসারণ করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উচ্ছেদ কমিটির আহ্বায়ক কাউন্সিলর মইদুল ইসলাম জানান, রাস্তার পাশে থাকা অসংখ্য বিলবোর্ডের কারনেপথচারীসহ যানবাহন চলাচলে বিড়ম্বনার সৃষ্টি হয়। একটি সুন্দর পরিছন্ন শহর নাগরিকদের উপহার দিতেই আমরা পৌর পরিষদ বেশ কিছু পরিকল্পনা হাতে নিয়েছি। এরমধ্যে শহরের রাস্তাগুলো চওড়া করা হচ্ছে, রাস্তার মাঝে ডিভাইডারে ফুলের গাছ লাগানো হয়েছে। আর এইসব কাছের ধারাবাহিকতায় অবৈধ দখলদারদের স্থাপনা সরিয়ে নেয়ার জন্য বেশ কয়েকদিন ধরে মাইকিংও করা হয়। পৌরসভার এ নির্দেশ না মানায় বিলবোর্ড ও অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু হয়েছে। এটি চলমান থাকবে বলেও জানান তিনি।
উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মো. জিয়াউর রহমান আরমান, মো. মতিউর রহমান, মো. দুলাল উদ্দিন, শহর পরিকল্পনাবিদ মো. এমরান হোসাইন।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7