বিদেশী প্রভুদের প্রেসক্রিপশনে এক হয়েছেন কামাল হোসেন, বিচৌধুরী, মান্নারা

সবদল ছুট, দলত্যাগী, যারা নির্বাচন করলে জামানত হারানো কামাল হোসেনরা এক হয়েছেন । বিদেশী প্রভুদের প্রেসক্রিপশনে এক হয়েছে এরা। জাতীয় ঐক্য প্রক্রিয়া সম্পর্কে এমন মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর কবির নানক এমপি। মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জ শহরের ফুড অফিস এলাকায় কোর্ট আম বাগানে অনুষ্ঠিত আওয়ামীলীগের তৃনমূল কর্মী সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।
জাতীয় ঐক্য প্রক্রিয়ার ঘোষনায় শেখ হাসিনার পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকার গঠনের দাবি প্রসঙ্গে তিনি বলেন, ‘তারা এক হয়ে দাবি করেছেন শেখ হাসিনার পদত্যাগ করতে হবে, নির্দলীয় নিরপেক্ষ সরকার কায়েম করতে হবে, তাহলে ভুতের সরকার কায়েম হবে, এই ভুতের সরকার কায়েমের জন্যই কামাল হোসেন, মাইনুল হোসেন, বি চৌধুরী , মান্নারা আর বিএনপি এক হয়েছে।’ কর্মীসম্মেলনে তিনি আগামী নির্বাচনকে সামনে রেখে আগামী ১০ দিনের মধ্যে ভোট কেন্দ্র কমিটি গঠন করে , সকল ভোটারের কাছে সরকারের উন্নয়ন বার্তা তুলে ধরতে দলীয় নেতাকর্মীদের নির্দেশনা দেন।
চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মো. শরিফুল আলমের সভাপতিত্বে কর্মী সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. খালিদ মাহমুদ চৌধুরী ও কেন্দ্রীয় কমিটির সদস্য মো. নুরুল ইসলাম ঠান্ডু।
অন্যান্যের মধ্যে আরো বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান, সহ-সভাপতি মো. রুহুল আমিন, সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এমপি,সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী মোহাম্মদ এনামুল হক, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুলতানা রাজিয়া, যুব মহিলালীগের সান্তনা হক শান্তা,মাওলানা মো. সোহরাব আলী,  মনিরুল ইসলাম প্রমুখ।
এদিকে রহনপুরের ইউসুফ আলী কলেজ মাঠে বিকালে আওয়ামীলীগের জনসভা ও সন্ধ্যায় শিবগঞ্জে কর্মীসভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় এই দুই নেতা সহ জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7