বিজিবি’র অভিযানে হেরোইন ও ফেনসিডিল উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে  বিজিবি’র অভিযানে  ১ কেজি হেরোইন ও ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার হয়েছে। গত সোমবার রাতে (৪সেপ্টেম্বর) পৃথক অভিযানে এসব মাদক উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩’বিজিবি ব্যাটালিয়নের সৈনিকেরা। তবে এসব অভিযানে কেউ আটক হয়নি। মঙ্গলবার(৪ আগষ্ট) বিকেলে ব্যাটালিয়ন অধিনায়ক লে.কর্ণেল সাজ্জাদ সরোয়ার জানান, গোপন খবর পেয়ে রাত দেড়টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সীমান্তে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সাওরাগাজী ক্যাম্পের আড়াই কিলোমিটার দুরে অভিযান চালানো হয়। এসময় ১ কেজি হেরোইন জব্দ হয়।
এর আগে রাত সাড়ে ১২টায় জেলার শিবগঞ্জ উপজেলার শিংনগর সীমান্তের হারুনের বাগান নামক এলাকায় অভিযান চালিয়ে মালিকবিহীন ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকগুলি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ে জমা করা হবে বলেও জানান লে.কর্ণেল সাজ্জাদ। 




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7