সোনামসজিদ স্থলবন্দরে লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে রাজস্ব আয় :এমপি শিমুল

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থল বন্দরে লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে রাজস্ব আয় বলে জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ডা.শামিল উদ্দীন আহম্মেদ শিমুল। তিনি বলেন ‘ আমি সংসদ সদস্য হিসাবে সপথ নেওয়ার পর ফেব্রæয়ারী-জুন পর্যন্ত গত ৫ মাসে বন্দরে রাজস্ব আয়ের রক্ষ্যমাত্রা ছিলো ১৩৬ কোটি ৩৩ লাখ টাকা, তবে বন্দরের সবার সহযোগিতায় লক্ষ্যমাত্রা ছাড়িয়ে ১৮৭ কোটি ৪৬ লাখ টাকা অর্জিত হয়েছে।’
আমি বন্দরে কোনো রকম হস্তক্ষেপ করিনা। দুর্নীতির বিষয়ে আমার কোন ছাড় নেই,বন্দরের উন্নয়নে আমরা পরিকল্পনা অনুয়ায়ী কাজ এগিয়ে নিচ্ছি। রবিবার চাঁপাইনবাবগঞ্জ শহরের একটি হোটেলে সোনামসজিদ স্থলবন্দর ও সম সাময়িক অনান্য বিষয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন,অনেকেই সোমামসজিদ স্থলবন্দরকে ড্রাই (শুস্ক) বন্দর বলেন, আমি চেষ্টা করছি সেই বন্দরের আমদানী রপ্তানী কার্যক্রম যাতে আরো বাড়ে, রাজস্ব আয় যাতে আরো বাড়ে, এজন্য যা করার দরকার তা সবই করব।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রুহুল আমিন, সাধারণ সম্পাদক আব্দুল ওদুদসহ আওয়ামীলীগ ও বন্দর সং¯িøষ্ট বিভিন্ন সংগঠনের নেতারা।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7