শিবগঞ্জে রাতে ছেলে, সকালে মায়ের মত্যু


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের হাদিনগর চামাটোলা গ্রামে বৃহস্পতিবার রাতে ছেলে ও সকালে মায়ের মৃত্যু হয়েছে। তারা হলেন সাকিম আলীর স্ত্রী হাসনা বেগম (৩০) ও তার ৬ বছরের সন্তান হাসিব। এ নিয়ে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 
তাদের মৃত্যুর কারণ হিসাবে খাদ্যের বিষক্রিয়া হতে পারে বলছেন
 চিকিৎসকরা।  আর পরিবারসূত্র জানিয়েছেন বৃহস্পতিবার রাতে বাড়ির গরুর দুধ খেয়েছিলেন তারা। এরপর অসুস্থ হয়ে পড়েন, রাতে মৃত্যু হয় হাসিবের। অন্যদিকে শুকবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হাসিবের মা হাসনা বেগম। হাসিবের চাচী চম্পা অসুস্থ হয়ে এখনো রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এ বিষয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা.সাইফুল ফেরদৌস খাইরুল আতাতুর্ক জানান, আজানা কারণেই তাদের মৃত্যু,  প্রাথমিকভাবে খাদ্যে বিষক্রিয়ায় তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করছি, তবে নিশ্চত করে এটি বলা যাবে না



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7