শংকরবাটি-বটতলায় ছাগলের খামারের আড়ালে অস্ত্রের মজুদ > তিন জনের যাবজ্জীবন


চাঁপাইনবাবগঞ্জের ছাগলের খামার থেকে ২২অস্ত্র উদ্ধার মামলায় তিন জনের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. শওকত আলী এ দন্ড দেন। দন্ডপ্রাপ্তরা হলেন, জেলার শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের গোপালনগর গ্রামের মৃত আয়েন উদ্দিনের ছেলে মো. শাহ আলম (৪৫), শাহবাজপুর ইউনিয়নের তেলপুটি লম্বাপাড়া গ্রামের মো. দুলুর ছেলে আবুল কালাম (৩৮) ও চট্টগ্রাম মহানগরীর বোয়ালখালি থানার মৃত নুরুল হকের ছেলে মোহাম্মদ ওসমান আলী (৩২)। এর মধ্যে ওসমান আলী পলাতক রয়েছে।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত সরকারি কৌশুলী আঞ্জুমান আরা জানান, ২০১৬ সালের ২৪ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শঙ্করবাটি মহল্লার তেনু মন্ডলপাড়ার শাহিন কাদিরের বাড়িতে গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে একটি বস্তা থেকে ২২টি পিস্তল, ৪৫টি ম্যাগাজিন ও ১৩৬ রাউন্ড গুলি করে। ওই বাড়িতে ছাগলের খামারের আড়ালে অস্ত্রও গুলি মজুদ করে রাখা হয়েছিল।
তিনি আরো জানান, চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক আব্দুল করিম বাদি হয়ে ৪ জনকে আসামী করে অস্ত্র আইনে মামলা দায়ের করেন। পরে  মামলার তদন্ত শেষে ২০১৭ সালের ২২ এপ্রিল আদালতে
অভিযোগ পত্র দাখিল করেন তৎকালিন জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক হামিদুর রশিদ ও মাহবুব আলম।
উভয় পক্ষের যুক্তিতর্ক উপস্থাপন শেষে আদালত দুই আসামীর উপস্থিতিকে এ রায় দেন ও অভিযোগ প্রমানিত না হওয়ায় মামলার অপর আসামী সাইফুল ইসলামকে খালাস প্রদান করা হয়েছে।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7