নাচোলে বঙ্গবন্ধু পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বঙ্গবন্ধু পারষদের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় নাচোল জেলাপরিষদ ডাকবাংলো চত্বরে বঙ্গবন্ধু পরিষদের নাচোল উপজেলা শাখার আহ্বায়ক প্রভাষক মশিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজশাহী বিশ্ব বিদ্যালয়ের সাবেক উপাচার্য ও বঙ্গবন্ধু পরিষদ রাজশাহী জেলা শাখার সভাপতি প্রফেসর ড.আব্দুল খালেক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পরিষদের চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান, সহ-সভাপতি এ্যাড. আফসার আলী, সাধারণ সম্পাদক শামসুজ্জামান বাবু ও নাচোল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের।
এসময় উপস্থিত ছিলেন নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, কসবা ইউনিয়ন ইউপি’র চেয়ারম্যান আজিজুর রহমান ও নাচোল ইউপি’র চেয়ারম্যান আব্দুস ছালাম।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7