শোকাবহ আগস্ট স্মরণে ছাত্রলীগের আলোচনা সভা


শোকাবহ আগস্ট স্মরণে চাঁপাইনবাবগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বাংলাদেশ ছাত্রলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন মিলনায়তনে ছাত্রলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ আরিফুর রেজা ইমনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও সাবেক এমপি মু. জিয়াউর রহমান, সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ রুহুল আমিন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মোঃ নজরুল ইসলাম, শহর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোঃ শরিফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা সাংবাদিক শহিদুল হুদা অলক, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মোসাঃ শাকিনা খাতুন, জেলা যুবলীগের সভাপতি মোঃ সামিউল হক লিটন, জেলা স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্টা মোঃ মোখলেশুর রহমান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. মোঃ সাইফ জামান আনন্দ প্রমুখ। বক্তারা বলেন, ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ তার পরিবারের অন্যান্য সদস্যদের হত্যা করে জিয়াউর রহমান হত্যাকারীদের পুরস্কৃত করেছিলেন। একই কায়দায় বিএনপি-জামায়াত জোট ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যা করে আওয়ামী লীগকে নেতৃত্ব শুন্য করতে চেয়েছিল। তাদের সেই নীলনকশা সফল হয়নি। আল্লাহর অশেষ রহমত ও মানুষের ভালবাসায় সেদিন শেখ হাসিনা বেঁচে গিয়েছিলেন। যারা গ্রেনেড হামলার সাথে জড়িত তাদের অবিলম্বে বিচারের মুখোমুখি করতে হবে।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7