ক্ষুদে বিজ্ঞানী জুবায়ের কি আবিস্কার করল ?

ক্ষুদে বিজ্ঞানী জুবায়ের, সব সময় এটা ওটা নিয়ে নতুন কিছু আবিস্কারের নেশা। কি আবিস্কার করল জুবায়ের জানতে আরো কয়েকটা দিন অপেক্ষায় করতে হবে আপনাকে। জুবারেয়ের সেই আবিস্কার কথা জানা যাবে এনটিভির ঈদের নাটক সন্ধ্যে রাতের অতিথি। 

নাটকের এ ক্ষুদে বিজ্ঞানী চাঁপাইনবাবগঞ্জের সন্তান, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বালিয়াডাঙ্গা গ্রামে বড় হওয়া জুবারের এবারের ঈদে  সন্ধ্যে রাতের অতিথিসহ ৫টি নাটকে অভিনয় করেছেন।


ঈদের কাজ নিয়ে কথা বলতে গিয়ে জুবায়ের আহমেদ বলেন, আরো অনেকটা পথ যেতে চাই, অভিনয়টা শিখতে চাই, এটাই আমার এখন সবচেয়ে বড় সাধনা। কাজ করছি বেশ কিছু, ঈদে ৫টি নাটকে অভিনয়ের সুযোগ হয়েছিল। 

এরমধ্যে আগাথা ক্রিস্টির গল্পে ও বিপু পালের চিত্রনাট্য ও পরিচালনায় নাটক সন্ধ্যে রাতের অতিথিতে আমাকে দেখা যাবে একজন ক্ষুদে বিজ্ঞানীর চরিত্র। খ্যাতিমান অভিনেতা লুতফর রহমান জজের ছেলের চরিত্রে আমি এখানে অভিনয় করেছি। এই নাটকে আরো অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, তাসনিয়া ফারিন, নাদিয়া মিম। এটি এনটিভিতে ঈদের অনুষ্ঠান মালায় প্রচার হবে।
এছাড়াও মহিদুল মহিমের রচনা ও পরিচালনায় নাটক ‘গোলাপি কামিজ’ এ অতিথী চরিত্রে অভিনয় করছি। এতে
অভিনয় করেছেন  অভিনেতা অপুর্ব ও মেহজাবিন। নাটকটি ঈদের দিন চ্যানেল নাইনে রাত ৯ টাই প্রচারিত হবে।

জিটিভির জন্য বানানো  টেলিফিল্ম অভিশাপ, শ্রাবনী ফেরদৌসের রচনা ও শুভ্র খানের পরিচালনায় এ টেলিফিল্ম কাজ করেছি। কুকটিভির ওয়েব সিরিজ No More Words। ৫ পর্বের এ ওয়েব সিরিজে নায়কের ছোটভাই আমি। এতে আরো অভিনয় করেছেন এই প্রজন্মের অভিনেতা আরোশ খান, আরজিতা দত্ত ও পাপিয়া।

রুপম ঝুমুরিয়ার রচনা ও পরিচালনায় নাটক ভাইয়ের স্বপ্ন। এখানে প্রধান চরিত্রে অভিনয় করেছি। নাটকটি ঈদে নাট্য বাজ ইউটিউব চ্যানেলে প্রচার হবে। 
আরো কিছু কাজ করেছি,  রিফাত আদনান পাপনের রচনা ও পরিচালনায় নাটক সুইটু নাটকে প্রধান চরিত্র, এখানে আমার সহশিল্পী হিসাবে আছেন বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রী তাসনিয়া ফারিন ও খ্যাতিমান অভিনেত্রী মনিরা মিঠু।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7