জন্মাষ্টমী’র শোভাযাত্রা

চাঁপাইনবাবগঞ্জে লীলাপুরষোত্তম ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে আলোচনাসভা ও বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে শহরের শিবতলা চরজোতপ্রতাপ দূর্গামাতা ঠাকুরানী মন্দির চত্বরে বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আয়োজনে এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদ্্যাপন কমিটির সহযোগিতায় আলোচনা সভা জেলা শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদ্্যাপন পরিষদের সভাপতি অধ্যাপক কনকরঞ্জন দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি’র বক্তব্য দেন, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। বিশেষ অতিথির বক্তব্য দেন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ ড. শঙ্কর কুমার কুন্ডু, নবাবগঞ্জ সরকারি কলেজের বাংলা বিভাগের প্রধান প্রফেসর ড. মাযহারুল ইসলাম তরু, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্রনাথ উরাঁও, বৃহত্তর রাজশাহীর হিন্দু কল্যাণ ট্রাস্টের প্রাক্তন ট্রাস্টি তপন কুমার সেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ  চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক প্রণব কুমার পাল, কুনাল মুখার্জি প্রমুখ।
স্বাগত বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদ্যযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামকিশোর দাস গোস্বামী মহারাজ।
পরে,  মঙ্গল প্রদীপ প্রজ্জ¦লন করে শোভাযাত্রার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি। এসময় মন্দির থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে নবাবগঞ্জ সরকারি কলেজ চত্বরে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় শ্রী কৃষ্ণ, রাধা-কৃষ্ণ, ঘোড়ার গাড়ি, কংসরাজা, সেজে অংশগ্রহন করে শত শত ভক্ত।
শেষে, নবাবগঞ্জ সরকারি কলেজের শহীদ মনিমুল হক মিলনায়তনে পুরস্কার বিতরণের আয়োজন করা হয়।






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7