শুক্রবারের বটতলা হাট : ক্রেতা কম গরু বেশী


ঈদের বাকি আর মাত্র দুদিন, তাই শুক্রবার চাঁপাইনবাবগঞ্জের অন্যতম বড় পশু হাট ‘বটতলা হাটে’ ছিলো সরগরম। এদিন ব্যাপক সংখ্যায় দেশী গরু নিয়ে গাটে এসে ছিলেন বিক্রেতারা। সেই তুলনায় ক্রেতাদের উপস্থিতি যেন কিছুটা কমই ছিলো। এতে করে যারা এদিন হাটে এসেছিলেন, তারা সহজেই পছন্দের কোরবানির গরু কিনতে পেয়েছেন। দামও গত হাটের চেয়ে কিছুটা কম ছিলো শুক্রবার বলে জানিয়েছে, ক্রেতাদের কয়েকজন। গরু বিক্রি করতে আসা লোকমান আলী নামে একজন জানান, ‘ আজ যে পরিমান গরু নেমেছে, তার তুলনায় গরু কিনতে আসা লোকই কম, গত হাটের চেয়ে গরুর দাম হাজার তিনেক টাকা কমেই বিক্রি করতে হবে দেখছি’।
বিকাল গড়িয়ে সন্ধ্যা হয়ে আসলে বটতলাহাটে বিক্রেতারা ক্রেতাদের আকৃষ্ট করতে হাঁকডাক দিতে থাকেন।

বটতলাহাট ইজারাদার ফারুক আলী জানান, এবার শেষদিকে প্রচুর গরু আমদানি হয়েছে। বিক্রেতারা গরুর নায্য দামও পেয়েছেন, ক্রেতারাও খুশি মনেই গরু কিনেছেন। আর বেচাবিক্রি ভাল হওয়ায় আমাদের ইজারায়ও কাঙ্খিত লক্ষ্য অর্জন হবে।

এদিকে হাটগুলোতে, ক্রেতা বিক্রেতাদের নিরাপত্তায় পুলিশি নিরাপত্তা জোরদার করা হয়েছে।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7