শিবগঞ্জের সাহাপাড়ায় বৃক্ষ রোপন


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সাহাপাড়ায় বৃক্ষরোপন করা হয়েছে। রবিবার সাহাপাড়া পারভীন স্মরনী কারিগরি উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়ে বৃক্ষ রোপণের মাধ্যমে বৃক্ষরোপন কর্মসূচী শুরু করে ফেসবুক ভিত্তিক সংগঠন চাঁপাইনবাবগঞ্জ হেল্প লাইন। রবিবার সন্ধ্যায় সংগঠনটির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 
বৃক্ষরোপন কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন, বৃক্ষপ্রেমিক কার্তিক পরমানিক। এসময় তিনি তরুনদের আরো বেশি বেশি গাছ লাগানো ও পরিচর্যা করার আহ্বান জানান। তিনি বলেন,আমি সত্যি আজ আনন্দিত, বৃক্ষরোপনের মত কর্মসূচী হাতে নিয়েছে তরুনরা, তাদের হাত ধরে আমাদের চারপাশ আরো সবুজে ভরে উঠবে। 

বৃক্ষরোপন কর্মসূচীতে আরো অংশ নেন, সংগঠনটির প্রধান সমন্বয়ক চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডা. মাহফুজ রায়হান। তিনি বছর ব্যাপী বৃক্ষ রোপন করার জন্য সবার প্রতি অনুরোধ করেন।

সংগঠনের সভাপতি ডা. মোসফিকুর রহমানও বছর ব্যাপী গাছ লাগানোর পরিকল্পনার কথা তুলে ধরেন।

কর্মসূচীতে আরো উপস্থিত ছিলেন,আবুল কালাম আজাদ জনি, আবুল হাসনাত পরশ, আতিক হাসান, আরাফাত আলী, ইউসুফ নূর, রায়হান চৌধুরী,শামীম রেজা, রায়হান আলী, আব্দুল কাদির জিলানী প্রমুখ।






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7