শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়নের প্রতিবাদে মানববন্ধন


চাঁপাইনবাবগঞ্জ শহরের পাঠানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শ্রেণির এক শিক্ষার্থীকে যৌন নিপীড়ণের প্রতিবাদে বুধবার সকালে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বিদ্যালয়ের সামনে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে অংশ নেয় বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি, জাগো নারী বহ্নিশিখা ও চাঁপাইনবাবগঞ্জে প্রথম আলো বন্ধুসভার সদস্যরা।মানববন্ধনে বক্তব্য দেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুকা বেগম, সহকারি শিক্ষক দেলোয়ার হোসেন, নারীদের সংগঠন জাগো নারী বহ্নিশিখার সদস্য সচিব মনোয়ারা খাতুন, চাঁপাইনবাবগঞ্জে প্রথম আলো বন্ধুসভার সভাপতি নাহিদুল হক, সহসভাপতি মারিয়া হাসান প্রমূখ।
বক্তারা এ ঘটনার তীব্র নিন্দা ও ক্ষাভ প্রকাশ করে বলেন, সমাজে নারীরা এখন চরম নিরপত্তহীনতায় ভুগছে। ধর্ষকদের হাত থেকে কচি শিশু থেকে বৃদ্ধা কেউই রেহাই পাচ্ছে না। এ অবস্থায় এ সমাজকে সভ্য সমাজ হিসেবে মেনে নেয়া যায় না। এসব ঘটনা প্রতিরোধে সমাজের সর্বস্তরের ভূমিকা এখন আবশ্যক হয়ে দাঁড়িয়েছে। তাঁরা এ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7