বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফেরাতে আমরা অনেকদূর এগিয়েছি : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার আলম এমপি বলেছেন ‘ আমরা যতই সফলতায় অর্জন করি না কেন বঙ্গবন্ধুর আতœস্বীকৃত খুনিদের বাংলাদেশে ফিরিয়ে নিয়ে এসে দন্ড কার্যকর না করলে, আমি মনে করব ব্যাক্তিগত ভাবে আমি একজন ব্যার্থ মন্ত্রী, সেই দৃষ্টি কোন থেকে আমাদের সুনিদিষ্ট কার্যক্রম আছে, অনেক দূর এগিয়েছিও আমরা, প্রত্যাশা করি এই মেয়াদেই আমরা একাধিক খুনিকে ফিরিয়ে নিয়ে এসে ফাঁসির রায় কার্যকর করতে পারব।’
শনিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থল বন্দর দেখতে যাওয়ার পূর্বে চাঁপাইনবাবগঞ্জ সার্কিট হাউসে স্থানীয় আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময়ের সময় তিনি সাংবাদিকদের একথা জানান। সোনামসজিদ স্থলবন্দরের বিষয়ে কথা বলতে গিয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার আলম এমপি বলেন, এই অঞ্চলে যারা ব্যবসা বানিজ্য করেন তাদের জন্য সোনামসজিদ স্থলবন্দর সবচেয়ে গুরুত্বপূর্ন। এ বন্দরের গতিশীলতা আনতে প্রয়োজনীয় সব ধরনের পদক্ষেপ নিবে সরকার।
পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, ভারতের সাথে আমাদের রপ্তানীতে অনেক ঘাটতি আছে, এটা কিভাবে বাড়ানো যায় সে বিষয়ে আমাদের উদ্যোগী হতে হবে। কিছুদিন পরেই ভারতের পররাষ্ট মন্ত্রী আসছেন, তার সাথে আমি এ বিষয়গুলো নিয়ে কথা বলব, তাই আমি নিজে বন্দরের বিষয়গুলো বুঝে যেতে চাই এজন্যই আজ এসেছি।
সার্কিট হাউসে এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহম্মেদ শিমুল, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি মু. জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মো. আব্দুল ওদুদ, সহ-সভাপতি মো. রুহুল আমিন। পরে তিনি সোনামসজিদ স্থলবন্দরে বন্দর সংশ্লিষ্টদের সাথে  মতবিনিময় করেন।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7