নাচোল আধুনিক মার্কেটে আগুন, ভস্মীভূত দুই দোকান

চাঁপাইনবাবগঞ্জের নাচোলের আধুনিক মার্কেটে আগুনে পুড়ে ২টি দোকান ঘর সম্পূর্ন ভস্মীভূত হয়েছে। এছাড়াও ২টি দোকানও আংশিক ক্ষতিগ্রস্থ। বৈদ্যুতিক সটসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয় বলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্তৃপক্ষ নিশ্চিত করেছেন। ক্ষয় ক্ষতির পরিমান প্রায় ২০ লাখ টাকা।শুক্রবার আনুমানিক দুপুর ২.৩০ মিনিটে নাচোল বাসষ্ট্যান্ডে অবস্থিত আধুনিক মার্কেটের দীপ ইলেকট্রিক দোকানে এ দুর্ঘটনা ঘটে। 

নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নাচোল আধুনিক মার্কেটের দীপ ইলেকট্রিক দোকানে বৈদ্যতিক সটসার্কিট থেকে আগুনের সুত্রপাত হলে তাৎক্ষনিক ফায়ার সার্ভিসকে অবহিত করা হয়। দীর্ঘ ৩০ মিনিট ধরে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে।এসময় দীপ ইলেকট্রিক দোকানের প্রায় ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছায় হয়ে যায়। 

এ ঘটনার পর নাচোল উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা ও থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহম্মদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7