চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় যুবকের কারাদন্ড

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় আব্দুল জলিল(২৭) নামে এক যুবকের ১৫ বছরের কারাদন্ড দিয়েছে আদালত। দন্ডপ্রাপ্ত আব্দুল জলিল শিবগঞ্জ উপজেলার তর্তিপুর হাট এলঅকার রজবুল হকের ছেলে।
বুধবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. শওকত আলী এ রায় দেন। সেই সাথে আদালত রায়ে ৫০ হাজার টাকা অর্থদন্ড ও অনাদায়ে আরো ১ বছরের কারাদন্ড প্রদান করেন। চাঁপাইনবাবগঞ্জের সরকারি  কৌশুলী আঞ্জুমান আরা জানান, শিবগঞ্জ উপজেলার নতুন আলীডাঙ্গার একটি আম বাগান থেকে ৩ হাজার ৮৮০ পিস ইয়াবা সহ ২০১৮ সালের ২১শে ফেব্রæয়ারী র‌্যাবের হাতে আটক হয়েছিলো আব্দুল জলিল। পরে র‌্যাব শিবগঞ্জ থানায় আব্দুল জলিলের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করে।
শিবগঞ্জ থানার এসআই মোলাম মোস্তফা তদন্ত শেষে আব্দুল জলিলকে অভিযুক্ত করে ২০১৮ সালের ১৭ এপ্রিল আদালতে অভিযোগ পত্র দেন। যুক্তিতর্ক উপস্থাপন শেষে আসামীর উপস্থিতিতে এ রায় দেন বিজ্ঞ বিচারক।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7