শোকাবহ আগস্ট স্মরণে চাঁপাইনবাবগঞ্জে জাতীয় শ্রমিক লীগের শোকসভা


শোকাবহ আগস্ট স্মরণে শোকসভা করেছে জাতীয় শ্রমিক লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা। শনিবার বিকালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা পার্কে অনুষ্ঠিত শোকসভায় বক্তব্য দেন
জাতীয় শ্রমিকলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আহŸায়ক শহিদুল ইসলাম রানার সভাপতিত্বে শোকসভায় আরো বক্তব্য দেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম, জাতীয় শ্রমিকলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার যুগ্ন-আহŸায়ক মেসবাউল হক জুয়েল, সদস্য সচিব মাহবুব হাসান ঋতু, মুন্সি নজরুল ইসলাম সুজন।
পরে জাতীয় শ্রমিকলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার নতুন আহŸায়ক কমিটির সবার পরিচয় করিয়ে দেন, আহŸায়ক শহিদুল ইসলাম রানা।
এর আগে সকালে আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে একটি শোকর‌্যালী সহকারে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শ্রমিকলীগের নেতাকর্মীরা।

চাঁপাইনবাবগঞ্জ আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান। এসময় তিনি বর্তমান ডেঙ্গু পরিস্থিতি মোকাবেলায় দলীয় নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে পরিস্কার পরিছন্নতার বিষয়ে সবাইকে সচেতন করার আহŸান জানান। তিনি বলেন,সবাই সচেতন হয়ে নিজ নিজ বাড়ি প্রতিষ্ঠান যদি পরিস্কার রাখে তাহলে অবশ্যই আমরা ডেঙ্গু থেকে পরিত্রান পাব। তিনি বলেন, ডেঙ্গু আক্রান্তদেও সুচিকিৎসার প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে সরকার। এসময় তিনি দলীয় নেতাকর্মীদের গুজব রোধে সজাগ থাকার আহŸান জানান।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7