সিএমইসএসের ‘চলো সমাজ পাল্টায়’ এ মুগ্ধ দর্শক




মনিরুল ইসলাম,নাচোল:  চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সিএমইসএস এর উদ্যোগে চারন দলের পরিবেশনায় নাটক ও গম্ভীরা পরিবেশিত হয়েছে। আজ বৃহস্প্রতিবার স্বেচ্ছাসেবী উন্নয়নমুলক সংস্থা ‘সেন্টার ফর ম্যাস এডুকেশন ইন সাইন্স(সিএমইস)’এর উদ্যোগে বিষয়ভিত্তিক নাটিকা ‘চলো সমাজ পাল্টায়’ ও নানী নাতির গম্ভীরা পরিবেশিত হয়। সকাল সাড়ে ৯টায়  এলাইপুর মাঠে ও বেলা ১১টায় সোনাইচন্ডী উচ্চ বিদ্যালয়ে  নাটিকা ও গম্ভীরা পরিবেীশত হয় । বিকালে এলাইপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মাঠে ও কলিহারে নাটিকা পরিবেশিত হয়। নাটকের বিষয় ছিল বাল্যবিয়ে ও ইভটিজিং, মাদক প্রতিরোধ, স্বাস্থ্য পুষ্টি, পানি ও পঃয়নিষ্কাশন ব্যবস্থা, প্রজনন ও স্বাস্থ্য, মাতৃত্বকালীন সেবা, এইডস, সামাজিক নিষেধাজ্ঞা ও কুসংস্কার ,নারী পুরুষের সমতা, শারিরিক নির্যাতন ও এসিড নিক্ষেপ প্রতিরোধ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিএমইএস ঢাকা অফিসের হিসাবরক্ষক অমিত কুমার মহরী, সিএমইএস এলাইপুর ইউনিটের ইউনিট অর্গানাইজার পলাশ উদ্দিন, প্রোগ্রাম ফ্যাসিলিলেটর শিরিন আক্তার। এছাড়া আরো উপস্থিত ছিলেন শিক্ষক ,সাংবাদিক, ব্যবসায়ী, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, নারী  পুরুষ, শিশু।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7