গ্রাফিক ডিজাইন কোর্সে প্রি-রেজিস্ট্রেশনে ছাড় দিচ্ছে কেএমআইএটি


চাঁপাইনবাবগঞ্জে যাত্রা শুরু করা কইছন-মান্নান ইনস্টিটিউট অব আর্ট অ্যান্ড টেকনোলজিতে আগামী অক্টোবর মাস থেকে শুরু হচ্ছে গ্রাফিক ডিজাইন কোর্সে। বেসিক গ্রাফিক ডিজাইন ৩ মাস মেয়াদী এ কোর্সে ৩৬টি ক্লাসে একজন দক্ষ জিজাইনার তৈরীর কাজটি করবে প্রতিষ্ঠানটি বলে তাদের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।




কইছন-মান্নান ইনস্টিটিউট অব আর্ট অ্যান্ড টেকনোলজির উদ্যোক্তা ওমর ফারুক জানান, ফটো এডিটিং.ইমেজ ম্যানিপুলেশন.লোগো ডিজাইন. বিজনেস কার্ড ডিজাইন.ব্যানার ডিজাইন, ব্রশিউরডিজাইন, ফ্লায়ার ডিজাইন,প্যাকেজিং,টাইপোগ্রাফি,কালার, থিওরিব্রান্ড আইডেন্টিটি .অনলাইন মার্কেটপ্লেস/ফ্রিল্যান্সিং ক্যারিয়ার বিষয়কে সামনে রেখে আমাদের পুরো কোর্সটি সাজানো হয়েছে। এছাড়াও সেমিনার/ওয়ার্কশপ, রিভিউ ক্লাসের ব্যাবস্থা থাকবে। নোট এবং কোর্স ডিটেইলস ইনস্টিটিউট থেকে সরবরাহ করব আমরা। 

তিনি আরো জানান, কোর্সের ফি ৯ হাজার টাকা, তবে যারা প্রি রেজিস্ট্রেশন করবে তারা ১ হাজার টাকায় কোর্সটি করার সুযোগ পাবে। এটি আমরা আগষ্ট মাসের ৪ তারিখ থেকে ৯ তারিখ পর্যন্ত দিচ্ছি, নির্ধারিত সময়ে যারা ভর্তি হবেন তারাই শুধুমাত্র ছাড়ের সুযোগ পাবেন। ৯ তারিখের পর যারা ভর্তি হবেন তাদের নিয়মিত কোর্স ফি পরিশোধ করতে হবে।

ঠিকানা: কইছন-মান্নান ইনস্টিটিউট অব আর্ট অ্যান্ড টেকনোলজি, জোড়ামঠ, ঝিলিম রোড, হুজরাপুর, চাঁপাইনবাবগঞ্জ।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7