বাল্যবিয়ের আয়োজন, বরসহ ৭ জনের দন্ড


চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ও সুন্দরপুর ইউনিয়নের দুটি পৃথক বাল্যবিয়ে বন্ধ করে বরসহ ৭জনেকে দন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। শুক্রবার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুরে চৌধুরী টৌলায় বাল্যবিয়ের আয়োজনের অপরাধে কনের পিতা মনিরুল ইসলাম (৪৬) বর আকতারুল ইসলাম (২১) ও বরের মা আঞ্জুয়ারা বেগম (৩৬) কে ৬ মাসের কারাদন্ড, সেই সাথে শরিফুল ও আলমগীর কবির নামে দুই জনকে ২০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।
অন্যদিকে সুন্দরপুর ইউনিয়নে বৃহস্পতিবার সন্ধ্যায় বাল্যবিয়ের আয়োজনের অপরাধে বরের পিতা শিবগঞ্জ উপজেলার সতেররশিয়া চামা এলাকার মো. আকলেশ (৪৫) ও কনের পিতা সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের কালীনগর সাবানিয়া এলাকার ময়েজ উদ্দিন (৫৭)কে ১ বছর করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
ভাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন জানান, মহারাজপুর ও সুন্দরপুর ইউনিয়নে পৃথক দুটি বাল্য বিয়ে বন্ধ করা হয়েছে, বাল্যবিয়ে আয়োজনের অপরাধে ৭ জনকে দন্ড দেয়া হয়েছে।






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7