আলিনগর তরুন সংঘের ফুটবল টুর্নামেন্টে চাম্পিয়ন তোফেল উদ্দিন স্মৃতি সংঘ


আলিনগর তরুন সংঘের  ফুটবল টুর্নামেন্টে চাম্পিয়ন হয়েছে তোফেল উদ্দিন স্মৃতি সংঘ। সোমবার বিকালে আলিনগর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় নির্ধারিত সময়ে বিদিরপুর ফুটবল দল ও
তোফেল উদ্দিন স্মৃতি সংঘ ১টি করে গোল করতে সমর্থ হয়। ফলে ফলাফল নির্ধারিত হয় ট্রাইব্রেকারে। গোল রক্ষক নূর আলমের নৈপূন্যে ৫-৪গোলে তোফেল উদ্দিন স্মৃতি সংঘ চাম্পিয়ন হয়। আর সেরা খেলোয়ার নির্বাচিত হন চাম্পিয়ন দলের গোল রক্ষক নূর আলম ও সর্বচ্চো গোলদাতা একই দলের শিশির।
পরে চাম্পিয়ন ও রানার আপ দলকে ট্রফি তুলে দেন,  চাঁপাইনবাবগঞ্জ জেলা অতিরিক্তপুলিশ সুপার (সার্কেল জনাব ইকবল হোসাইন। জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক আজমাল হোসেনের অনুষ্ঠানে সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদ এর সম্মানিত সদস্য জনাব আব্দুল হাকিম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম তোফা।
টুর্নামেন্টে অংশ নিয়েছিলো ১৮টি দল, খেলা পরিচালনা করেন অহেদুল ইসলাম।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7