মাদকমুক্ত চাঁপাইনবাবগঞ্জ জেলা গড়তে প্রশাসনের কর্মপরিকল্পনা

চাঁপাইনবাবগঞ্জ জেলাকে মাদক মুক্ত জেলা হিসাবে গড়ে তুলতে একটি কর্মপরিকল্পনা প্রনয়নের উদ্যোগ নিয়েছে প্রশাসন। যেখানে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি, শিক্ষক, ইমামসহ সমাজের সব শ্রেনীর প্রতিনিধিরা থাকবেন। আর সবার সম্মিলিত চেষ্টায় মাদক মুক্ত জেলা হিসাবে চাঁপাইনবাবগঞ্জের নাম উঠে আসবে বলে মনে করা হচ্ছে।
সোমবার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ কর্মপরিকল্পনা চুড়ান্ত করণে সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন,রাজশাহী বিভাগীয় কমিশনার মোঃ নূর-উর-রহমান। এসময় তিনি বলেন, আমরা মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করতে পারলে, কেন মাদকের বিরুদ্ধে জয়ী হতে পারব না, সমাজকে মাদক মুক্ত আমাদের করতেই হবে। সভায় জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, সেপ্টম্বর মাসের মধ্যেই চাঁপাইনবাবগঞ্জ জেলাকে মাদক মুক্ত করার কর্মপরিকল্পনা চুড়ান্ত করে ফেলবেন বলে জানান।
সভায় পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, সীমান্তে বিট খাটল না রাখার পক্ষে মত দিয়ে বলেন, বিট খাটলের মাধ্যমে মাদকের বিস্তার হচ্ছে।

শেষে অংশগ্রহনকারীকে মাদক বিরোধী সপথ বাক্যপাঠ করার রাজশাহী বিভাগীয় কমিশনার মোঃ নূর-উর-রহমান।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7