মনাকষা দাখিল মাদ্রাসায় বিদায় সংবর্ধনা

 
শিবগঞ্জে মনাকষা দাখিল মাদ্রাসায়  ঈদপুনর্মিলনী ও অবসর প্রাপ্ত শিক্ষকদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।মনাকষা দাখিল মাদ্রাসার প্রাক্তন ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে শনিবার সকাল ১০টায়  মাদ্রাসা প্রাঙ্গনে ছাত্র কল্যান পরিষদের সভাপতি মাওলানা মাহফুজুর রহমানের সভাপতিত্বে   ও প্রাক্তন ছাত্র কল্যান সমিটির সাধারণ সম্পাদক সাদিকুল ইসলামের সঞ্চালনায় প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সোহেল উদ্দিন আহমেদ পলাশ। বিশেষ  অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি ও মনাকষা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সোবহান মধু মেম্বার,অত্র মাদ্রাসার  সুপার রফিকুল ইসলাম, বিদায়ী শিক্ষক মাওলানা আবু তালেব, মাইনুল ইসলাম, প্রাক্তন ছাত্র ও সি আইডির পুলিশের সাব-ইন্সপেক্টর ইসমাইল হোসেন, জগনাথপুর মাদ্রাসার সহ সুপার মাওলানা তরিকুল আলম, সৈনিক আব্দুস সামাদ প্রমুখ। অনুষ্ঠান শেষে বিদায়ী শিক্ষকদ্বয়কে মাদ্রাসা ও প্রাক্তন ছাত্র কল্যাণ পরিষদের পক্ষে থেকে উপহার তুলে দেন প্রধান অতিথি সোহেল উদ্দিন আপমেদ পলাশ ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুস সোবহান ও প্রাক্তন ছাত্রকল্যান সমিতির সভাপতি কাজী মাহফুজুর রহমান।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7