শিবগঞ্জে ফ্রি মেকিকাল ক্যাম্প


জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকাস্থ শিবগঞ্জ ( চাঁপাইনবাবগঞ্জ) ছাত্র কল্যান সমিতির উদ্যোগে ও অর্থায়নে   শিবগঞ্জে দিন ব্যাপী ফ্রি মেডিকাল ক্যাম্প ও  ডেঙ্গু জ্বর প্রতিরোধে সচেতনতা মূলক লিফলেট বিতরনের আয়োজন করা হয়।  

ঢাকাস্থ শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) ছাত্রকল্যান সমিতির সভাপতি শামীম রেজা,সাধারণ সম্পাদক মোজাম্মেল হক ও সাবেক সাধারণ সম্পাদক নাফিউল ইসলামের নেতৃত্বে ঢাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শামসুল হক ড্যানি, তাজমিন নাহার,ফেরদৌসী খাতুন, তাসরিন খাতুনসহ প্রায় শতাধিক শিক্ষার্থী ও শিক্ষানুবিশ চিকিৎসকের সহযোগিতায়  বৃহস্পতিবার সকাল ৮টা হতে সন্ধ্যা  ৬টা পর্যন্ত বিনোদপুর উচ্চবিদ্যালয়ে শিশুদের বিভিন্ন ধরনের জটিল রোগের চিকিৎসা, নাক, কান ও গলার চিকিৎসা,দাঁতের চিকিৎসাসহ বিভিন্ন জটির রোগের প্রায় ১ হাজার রোগীর চিকিৎসা দেয়া হয়। এ সময় ডেঙ্গু জ্বরের ক্ষেত্রে প্রতিটি রোগীর রক্ত পরীক্ষা করা হয়। চিকিৎসা প্রদান করেন চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডা. মাহফুজ রায়হান এম, বি, বি,এস,  ডা.রেজাউল করিম এম,বি,বি,এস, নাক,কান ও গলা বিশেষজ্ঞ ও সহকারী রেজিস্টার  ডা. মাহবুব আলম এম,বি,বিমএস, ডা. আতিকুল ইসলাম  এম,বি,বি,এস,ঢাকা মীরপুর শিশু হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডা. আমিনুল ইসলাম এম,বি,বি,এস,বক্ষব্যধি বিশেষজ্ঞ ডা.হাসান ইমাম এম, বি,বি,এস, ইউ আর এমসি মেডিসিন বিশেষজ্ঞ ডা. সাখায়াত হোসেন এম,বি,বি,এস, দন্ত বিশেষজ্ঞ ডা. আলমগীর হোসেইন এম,বি,বি,এস,সার্জন ডা. বাদল আলি এম,বি,বি,এস সহ মোট ১০ জন ডাক্তার চিকিৎসা প্রদান করেন। 

উপদেষ্টা হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রো পলিটনের কাউন্টার টেরিরিজম বিভাগের  এডিশনাল ডেপুটি পুলিশ কমিশনার তোহিদুল ইসলাম, ঢাকার সহকারী পুলিশ সুপার রেজাউল হক, ঢাকার বিভিন্ন মেডিকাল কলেজের শিক্ষানুবিশ ডাক্তার  আমিনুল ইসলাম,এম এ মালেক, পারভেজুল ইসলাম ফরহাদ প্রমুখ।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7