মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আলোচনা সভা

 
১৫ আগস্ট জাতীয় শোক দিবস এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে চাঁপাইনবাবগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড জেলা শাখার আহŸায়ক  ডা. সামিল উদ্দিন আহম্মেদ শিমুলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি। বিশেষ অতিথি’র বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ রুহুল আমিন, জেলা আইনজীবী সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা এ্যাড. মোঃ আব্দুস সামাদ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সচিব সৈয়দ জাহিদুল ইসলাম মিলন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মোঃ নজরুল ইসলাম, শহর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোঃ শরিফুল ইসলাম প্রমুখ।
বক্তারা বলেন, ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধুসহ তার পরিবারের অন্যান্য সদস্যদের নির্মমভাবে হত্যা করে কিছু কুলাঙ্গার সন্তান। তাদেরই দোসর আবার ষড়যন্ত্র করে ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যা করে আওয়ামী লীগকে নেতৃত্বহীন ও মেধা শুন্য করতে চেয়েছিল। তাদের সেই ষড়যন্ত্র সফল হয়নি। মানুষের দোয়া ও ভালবাসায় সেদিন শেখ হাসিনা বেঁচে গিয়েছিলেন। সেদিনের গ্রেনেড হামলার নেপথ্যের সাথে যারা জড়িত তাদের অবিলম্বে বিচার করতে হবে। 





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7